• রাত ১০:৪৮ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা
সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীকে না পেয়ে স্ত্রী’কে আটক

সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীকে না পেয়ে স্ত্রী’কে আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কামাল হোসেনকে না পেয়ে তার স্ত্রী রূপালীকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে সনমান্দি ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রাম থেকে ওই মহিলাকে আটক করা হয়েছে।

 

সোনারগাঁ থানার এএসআই মোক্তার হোসেন জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের কামাল হোসেন ও তার স্ত্রী রুপালী বেগম দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এ অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালায় থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী কামাল হোসেন বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তার স্ত্রী রূপালী বেগমকে ৫০ পিছ ইয়াবা সহ আটক করা হয়। আটকৃকত রূপালী বেগমকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।তবে, রূপালীর স্বজনদের দাবি তার স্বামী মাদক ব্যবসায়ী হলেও রূপালী মাদকের সাথে জড়িত নয়। পুলিশ কামালকে না পেয়ে তার স্ত্রী’কে ধরে নিয়ে গেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution